• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলমের শ^শুরের ইন্তেকাল

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১১:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি চাঁদপুরের কৃতী সন্তান সাইফুল আলমের শ্বশুর অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা  বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল লতিফ মিয়া আর বেঁচে নেই। তিনি শুক্রবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটের সময় কচুয়ার পালগিরি গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না..........রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর কচুয়া উপজেলার পালগিরি বেগম বাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে মরহুমের লাশ ওই গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের জানাজার পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ডাঃ মোঃ আমিনুল ইসলাম, মরহুমের জামাতা জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সি, সাবেক চেয়ারম্যান মোঃ আমির হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ কবির হোসেন, পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন প্রমুখ। মরহুমের জানাজা নামাজ পড়ান  চট্টগ্রাম মীরশ^রাই দরবার শরীফের পীর আলহাজ্ব শাহ মাওঃ ছালাউদ্দিন লতিফী। জানাজা শেষে মরহুম আব্দুল লতিফের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধ জানান কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
কর্মজীবনে মরহুম আলহাজ্ব আব্দুল লতিফ মিয়া চট্টগ্রাম, কুমিল্লা, হাজীগঞ্জ, বরুড়া, কচুয়াসহ দেশের বিভিন্ন স্থানে কৃষি বিভাগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের মাধ্যমে প্রথম শ্রেণীর সরকারি চাকুরি  শেষে ১৯৮৮ সালে অবসরগ্রহণ করেন। অবসরজীবনে তিনি নিজ গ্রামের বাড়িতে অবস্থান করেন এবং এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, সদস্যসহ অন্যান্য পদে দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সামাজিক ও জনহিতকরণ কাজের সাথে জড়িত ছিলেন। তিনি মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন।
কচুয়া প্রেসক্লাবের শোক

দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলমের শ^শুর বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল লতিফ মিয়ার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ রাকিবুল হাসান, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দারসহ প্রেসক্লাবের সদস্যগণ।

 

সর্বাধিক পঠিত